শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
Logo
নোটিশ :
Wellcome to our website...

Election Poster Design Ai Vector File Free Download by NasirTechBD – Nirbacon Poster

মোঃ নাছির উদ্দিন / ৩২৮০ বার
আপডেটের সময় রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

NIRBACHON POSTER নির্বাচন পোস্টার – 02

প্রিয় ভিজিটর সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন। আমাদের সকল ডিজাইন  গুলো ফ্রিতে ডাউনলোড করে ইউজ করতে পারবেন। এবং আরো নতুন নতুন ডিজাইন পাওয়ার জন্য আমার এই সাইটটি ভিজিট করুন ধন্যবাদ সবাইকে।

Election Poster Design Vector File Free Download by NasirTechBD – adobe illustrator file – Adobe illustrator  editable File From NasirTechBD.com
  • Format : Ai (How to edit?)
  • Color : CMYK/RGB
  • File Size : 6.6 MB
  • Print Ready : Yes
  • Fully Editable Soft Copy
  • Design : Md Nasir Uddin

অবজেক্টটি ভেক্টর আর্ট ওয়ার্ক। আপনি এটিকে আপনার প্রকল্প, বিক্রয়, ম্যাগাজিনের বিজ্ঞাপনে বা যে কোনও জায়গায়  ব্যবহার করতে পারেন। অবজেক্টটি একটি উচ্চমানের এবং পিক্সেলের নিখুঁত নকশা। অবজেক্টটি ডাউনলোড করুন বিনামূল্যে। অবজেক্ট টেম্পলেটটি ব্যবসায়, কর্পোরেট এবং ব্যক্তিগত ব্যবহার উভয়ের জন্যই উপযুক্ত। এটি দ্রুত এবং সম্পাদনাযোগ্য রঙ, সহজ উপায়ে আকার দেয়।

জানা জরুরী:

এটি এডিট করার জন্য আপনার কম্পিউটারে ইলেস্টেটর ইন্সটল করা থাকতে হবে এবং আপনার বেসিক জ্ঞান থাকতে হবে। এডিট করতে কোন প্রকার সমস্যা হলে আমাকে হায়ার করতে পারেন, ডিজাইনের ছবি এবং লেখা পরিবর্তনের জন্য।হায়ার করতে আমার প্রোফাইলের মাধ্যমে যোগাযোগ করুন।

গুরুত্বপূর্ণ নোটিস:

এই ডিজাইনটির সম্পূর্ণ মালিক NasirTechBD। আপনি এই ডিজাইনিটি ক্রয় করার মাধ্যমে কমার্সিয়াল ব্যবহারের অনুমতি পাবেন। আপনি যদি ডিজাইনটির সম্পূর্ণ কপিরাইট স্বত্ত কিনতে চান তাহলে  যোগাযোগ করুন।

Attention:
To download vector file click the link below.

Or

যে কোন ডিজাইন করতে কল করুন।১৫ মিনিটে সারাদেশে অনলাইনে পৌছে দেওয়া হয়। মাত্র ১০০টাকায় 01879273805 মেসেন্জারে মেসেজে দিয়ে অবিশ্যই কল দিয়ে কনফার্ম করবেন।

Tags: chairman election, election poster, member election, nirbachon poster, চেয়ারম্যান নির্বাচন পোস্টার, জাতীয় নির্বাচন পোস্টার ডিজাইন, নির্বাচনী পোস্টার, মেম্বার নিরবাচন পোস্টার ডিজাইন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন







Theme Created By ThemesDealer.Com
x
x