বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:০০ অপরাহ্ন
Logo
নোটিশ :
Wellcome to our website...

MS Office 2010 activator free download

মোঃ নাছির উদ্দিন / ৩৭৯ বার
আপডেটের সময় সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

সবাই কেমন আছেন? আশা করি ভালো। আজ আপনাদের সামনে এমন একটি টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছি যেটা নিয়ে হয়তো অনেকেই এর আগে টিউন করেছেন। কিন্তু দরকারের সময় টিউন গুলো পাওয়া গেলেও হয়তো প্রসেস টা ঠিক মতো কাজ করে না। তাই আজ নিয়ে এলাম ১০০% কাজ করবে এমন একটি একটীভেটোর যা দিয়ে আপনি Microsoft office 3, Microsoft office 7, Microsoft office 10 একটীভ করে নিতে পারবেন এক ক্লিকে।
প্রথমেই ডাউনলোড করে নিন একটিভেটর টি। এরপর ফাইলটি আনজিপ করুন। Office 2010 Toolkit লিখা ফাইলটি ইন্সটোল করুন। ইন্সটল করা হয়ে গেলে C ড্রাইভে যান। সেখান থেকে Program files এ ক্লিক করেন। Office 2010 Toolkit লেখা ফোল্ডার টি তে ঢুকুন এবংOffice 2010 Toolkit.exe এর উপর মাউস রেখে RUN as Administrator এ ক্লিক করুন। একটি উইন্ডো ওপেন হবে। Activation ক্লিক করুন। তার পর দেখুন EZ Activation এ ক্লিক করুন। program complete বললে ক্লোজ করে দিন। ব্যাস হয়ে গেলো আপনার  Microsoft office একটিভ।

Microsoft Office 2010 – a collection of programs for working with text and graphic data. It consists of 10 applications for working on a computer based on Windows operating systems.

Microsoft Office is recommended for installation on all devices running Windows. Since this software package is the most complete among similar software.

Download Activator

After downloading you may need Instruction of use, look it below.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন







Theme Created By ThemesDealer.Com
x
x