শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন
Logo
নোটিশ :
Wellcome to our website...

বিনামূল্যে মোবাইলে লাইভ টিভি দেখুন অসাধারণ অ্যাপ দিয়ে।

মোঃ নাছির উদ্দিন / ৫৭৮ বার
আপডেটের সময় রবিবার, ২০ জুন, ২০২১

টিভি বা দূরদর্শন আমাদের চিরকালই দেখার শখ সব বয়সের কম বেশি থাকে, তা সংবাদ বা খেলা যাই হোক না কেন। কিন্তু আমাদের এই ব্যাস্ততাময় জীবনে সময় করে সেই বোকা বাক্সের (টিভি) সামনে বাসার সুযোগ সকলের হয়ে ওঠে না। তাই আমরা মোবাইলে সেই আশা মেটাতে খুজতে শুরু করি এমন কোন অ্যাপ বা ওয়েবসাইট যেখানে লাইভ টিভি দেখা সম্ভব।

 

মোবাইলে লাইভ টিভি (Live TV) দেখার ইচ্ছা আমাদের সকলের কম বেশি থাকে কিন্তু বর্তমানে বিনামূল্যে লাইভ টিভি পরিষেবা পাওয়া যায় না বললেই চলে। আর যদিও বা পাওয়া যায় সেগুলিতে পরিষেবার পরিমাণ সামান্য ও বিভিন্ন শর্তাবলী চাপিয়ে দেয়। আজ এই বিষয়ের সমাধানের জন্য একটি অ্যান্ড্রয়েড অ্যাপস (Android apps) নিয়ে আলোচনা করব যার সাহায্যে ভারত ছাড়াও আরো অনেক দেশের চ্যানেলের টিভি শো, রেডিও সম্প্রচার সরাসরি বা লাইভ উপভোগ করতে পারবেন সম্পুর্ন বিনামূল্যে।

 

অ্যাপ ডাউনলোড ও ইনস্টল পদ্ধতিঃ 

প্রথমে আপনার মোবাইলের যেকোন ইন্টারনেট ব্রাউজারে HD Streamz লিখে সার্চ করুন অথবা https://hdstreamz.app/ এই লিঙ্কে গিয়ে অ্যাপটি ডাউনলোড করুন এবং ইনস্টল করে নিন। নিচে HD Streamz-এর অফিসিয়াল (Official) ওয়েব সাইটের ছবি দেওয়া হল।

 

HD Streamz অ্যাপের ব্যবহার পদ্ধতিঃ

  • HD Streamz অ্যাপটি ইনস্টল করার পর ওপেন করুন এবং নীচের ছবির মতো ইন্টারফেস আসবে। সেখান থেকে ভারতীয় (Indian) টিভি চ্যানেল দেখার জন্য More বাটনে ক্লিক করব।
  • এবার ভারতীয় (Indian) সমস্ত চ্যানেল গুলি দেখতে পাবেন। সেখান থেকে আপনাদের বোঝার সুবিধার্তে “ABP আনন্দ ” চ্যানেলটি লাইভ প্লে করে দেখাব। সেই জন্য ABP আনন্দ  লেখা Logo তে ক্লিক করব।
  • এরপর কয়েকটি Link শো করবে সেখান থেকে যেকোন Link-এ ওকে (Ok) করব।
  • এবার কয়েকটি প্লেয়ার শো করবে, সেখান থেকে HD Streamz নামের প্লেয়ারটি সিলেক্ট করব।

  • এবং কিছুক্ষন লোডিং হওয়ার পর লাইভ টিভি প্লে হবে।
  • এভাবে আপনি যেকোন টিভি চ্যানেলের সরাসরি সম্প্রচার দেখতে পাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন







Theme Created By ThemesDealer.Com
x
x